আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ধামরাইয়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে কর্মী সভা

মোঃ সাইফুল ইসলাম,ধামরাই (ঢাকা)

ঢাকার ধামরাইয়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ হোসেন এর নেতৃত্বে ইউনিয়ন আওয়ামী ও সহ সহযোগী সংগঠনের সাথে কর্মী সভা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ -নভেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন আওয়ামী ও সহযোগী সংগঠনের সাথে কর্মী সভা শুভেচ্ছা বিনিময় করেন।
আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ হোসেন তার বক্তব্যে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঢাকা২০ আসনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদের বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমতা ইউনিয়ন পরিষদ ও আওয়ামী লীগের নেতা কর্মীরা সদা প্রস্তুত ।

তিনি আরো বলেন তফসিল ঘোষণার পর থেকে ইউনিয়ন আওয়ামী লীগকে সজাগ থেকে কেউ অগ্নি সন্ত্রাস জ্বালাও পোড়াও না করতে পারে সেদিক খেয়াল রেখে নৌকা মার্কার ভোট চেয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও বেনজির আহমদ এর জন্য দোয়া প্রার্থনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলো ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান জুয়েল,ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম,শিল্পপতি জাবেদ হোসেন,ঢাকা জেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক ইমরান ভান্ডারী,ঢাকা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জাকারিয়া জয় সহ ইউনিয়ন আওয়ামী লীগের যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ ও ইউনিয়ন পরিষদের সকল মেম্বারবৃন্দ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap